Get on Google Play

সরকারী, আধা-সরকারী, স্বায়ত্বশাসিত এবং সরকার মালিকানাধীন কোম্পানি সমূহ ইত্যাদি
#7699
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের স্মারক নং -স্বাসেবি,/প্রশা-১/এডি/২ সি-১৪/ ৯৬ -১৩৩০, তারিখ : ৩০শে মে , ২০২৩ খ্রি. মূল্যে ২৫০ শয্যা জেলা সদর হাসপাতাল , কক্সবাজার রাজস্ব খাতে (১১ ২০ গ্রেড) উল্লেখিত শূণ্য পদসমূহে জনবল নিয়োগের লক্ষ্যে কক্সরাজার জেলার স্থায়ী বাসিন্দাদের (বাংলাদেশের প্রকৃত নাগরিক) নিকট হতে উল্লেখিত শর্তে অনলাইনে (http://csh.teletalk.com.bd ওয়েবসাইটে )আবেদন আহবান করা যাচ্ছে।অলাইন ব্যতীত কোন প্রকার আবেদন গ্রহণ করা হবেনা।
আবেদনকারীর বয়স ০৫/০৩/২০২৪ তারিখে সর্বনিম্ন ১৮ এবং সর্বোচ্চ ৩০ বছর হতে পারে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র কন্যা এবং শারিরীক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর । বয়স প্রমাণের জন্য কোন এফিডেফিট গ্রহণ যোগ্য হবে না। এসএসসি সনদ জাতীয় পরিচয় পত্র/জন্ম নিবন্ধন সনদ প্রদত্ত জন্মতারিখের ভিত্তিতে বয়স প্রমাণিত হবে। এই নিয়োগ বিজ্ঞপ্তিতে বর্ণিত ছকের ০১ নং এবং ০২ নং ক্রমিকের শূণ্যপদ পূরণে সরকারি প্রতিষ্ঠানের কম্পিউটার পার্সোনাল নিয়োগ বিধিমালা , ২০১৯ এবং ছকের ০৩,০৪, ও ০৫ নং ক্রমিকের শূণ্যপদ পূরণে সরকারি যানবাহন অধিদপ্তরের কর্মচারী নিয়োগ বিধিমালা -২০১৯ অনুসরণ করা হবে। সরকারি ,আধাসরকারি ও সায়ত্বশাসিত প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কতৃপক্ষ প্রদত্ত অনাপত্তি মূল কপি জমা দিতে হবে। বিভাগীয় প্রার্থীদের সকল শর্ত পূরণ স্থাপেক্ষে আবেদন ফরম পূরণের সময় Department Candedate এর ঘরে ঠিক চিহ্ণ দিতে হবে।

সোর্স: দৈনিক জনকণ্ঠ
তারিখ: ০৬/০২/২০০৪ ইং
You do not have the required permissions to view the files attached to this post.
    Similar Topics
    TopicsStatisticsLast post
    1 Replies 
    176 Views
    by bdchakriDesk
    0 Replies 
    124 Views
    by bdchakriDesk
    0 Replies 
    650 Views
    by bdchakriDesk
    0 Replies 
    918 Views
    by bdchakriDesk
    0 Replies 
    1608 Views
    by bdchakriDesk

    KEY RESPONSIBILITIES 1) To share product informa[…]

    বাংলাদেশ প্রতিদিন-এর বরিশাল ব্যুরোর জন্য স্টাফ রিপ[…]

    জাতীয় বিশ্ববিদ্যালয় বিধি মোতাবেক নিম্নবর্ণিত পদস[…]

    Vacancy Announcement for the post of Chief Audit O[…]