সরকারী, আধা-সরকারী এবং স্বায়ত্বশাসিত
#38
পায়রা বন্দর কতৃপক্ষ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । এবারের প্রক্রিয়ায় ৫টি পদে নিয়োগ দেওয়া হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে । পদগুলোতে নারী ও পুরুষ উভয়ই আবেদন করতে পারবেন ।

আবেদনের পদসমূহ ও যোগ্যতা
পাইলট, মাস্টার ( এফজি ), সিনিয়র হাইড্রগ্রাফার, সিনিয়র সহকারী প্রধান পদের বিপরীতে এ নিয়োগ দেয়া হবে । মাস্টার ( এফজি ) বা প্রথম/তৃতীয় শ্রেণি ( ডেক ) কম্পিট্যান্সি সার্টিফিকেটসহ বিদেশগামী জাহাজের প্রথম মেট হিসেবে দুই বছরের অজ্ঞিতা থাকতে হবে । এই পদে নিয়োগপ্রাপ্তরা বেতন হিসেবে পাবেন ৩৫ হাজার ৫’শ থেকে ৬৭ হাজার ১০ টাকা ।

সিনিয়র হাইড্রগ্রাফার নিয়োগ দেয়া হবে একজন । এই পদটিতে আবেদন করতে হলে প্রার্থীদের যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে গণিত/ফলিত গণিত ভূগোল/পদার্থবিজ্ঞান/রসায়ন/ ফলিত পদার্থবিজ্ঞানে প্রথম শ্রেণি বা সমমানের সিজিপিএ সহ স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি অথবা দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএ সহ স্নাতকোত্তর হতে হবে । এই পদে নিয়োগ প্রাপ্তরা বেতন হিসেবে পাবেন ৩৫ হাজার ৫’শ থেকে ৬৭ হাজার ১০ টাকা ।

সিনিয়র সহকারী প্রধান-হিসেবে নিয়োগ দেয়া হবে একজন । এই পদে আবেদনের জন্য প্রার্থীকে যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতি/পরিসংখ্যানে প্রথম শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি অথবা দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতকোত্তর হতে হবে । এই পদে নিয়োগ প্রাপ্তরা বেতন হিসেবে পাবেন ৩৫ হাজার ৫’শ থেকে ৬৭ হাজার ১০ টাকা ।

উপপরিচালক ( বাজেট ) পদে নিয়োগ দেয়া হবে একজন । এই পদে আবেদনের জন্য আগ্রহী প্রার্থীদের যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে হিসাববিজ্ঞান/ফিন্যান্স/মার্কেটিং/ব্যবস্থাপনা/অর্থনীতিতে প্রথম শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি অথবা দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতকোত্তর হতে হবে ।
এই পদে নিয়োগ প্রাপ্তদের বেতন হিসেবে দেয়া হবে ৩৫ হাজার ৫’শ থেকে ৬৭ হাজার ১০ টাকা ।

উপপরিচালক ( অডিট ) পদে নিয়োগ দেয়া হবে একজন । এই পদটিতে আবেদন করতে হলে আগ্রহী প্রার্থীকে যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে হিসাববিজ্ঞান/ফিন্যান্স/মার্কেটিং/ব্যবস্থাপনা/অর্থনীতিতে প্রথম শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি অথবা দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতকোত্তর হতে হবে । এই পদে নিয়োগ প্রাপ্তদের বেতন হিসেবে দেয়া হবে ৩৫ হাজার ৫’শ থেকে ৬৭ হাজার ১০ টাকা । আগ্রহী প্রার্থীরা http://ppa.teletalk.com.bd ওয়েবসাইট এর মাধ্যমে আগামী ১১ জুন-২০১৮ এর মধ্যে আবেদন করতে পারবেন ।
#73
ভাই এটা কি সরকারী না বেসরকারী? যদিও এটা সরকার কেটাগরিতে তারপরও আমি একটু দ্বিধায় আছি, কেউ জানালে খুশি হতাম, ধন্যবাদ
#86
naser wrote:
Wed May 23, 2018 11:48 pm
ভাই এটা কি সরকারী না বেসরকারী? যদিও এটা সরকার কেটাগরিতে তারপরও আমি একটু দ্বিধায় আছি, কেউ জানালে খুশি হতাম, ধন্যবাদ
যতদুর জানি এটা সরকরী প্রতিষ্ঠান
Tense

ইংরেজি ভাষা শিখতে হলে Tense জানতে হয় সবার আগে। তা[…]

একবার একজন বিজনেস এক্সিকিউটিভ প্রচন্ড অর্থ সংকটে প[…]

"কল-রেডী" খুব পরিচিত একটা নাম। বঙ্গবন্ধু[…]

মোবাইল থেকে বিডিচাকরি খুব সহজে ব্যবহার করার জন্য