Let's Discuss!

সরকারী, আধা-সরকারী, স্বায়ত্বশাসিত এবং সরকার মালিকানাধীন কোম্পানি সমূহ ইত্যাদি
#35
সম্প্রতি জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় । বিজ্ঞপ্তি অনুযায়ী ২টি পদে মোট আটজনকে নিয়োগ দেওয়া হবে । আর এই পদ ২টি হলো- সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর ও অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ।

আবেদনের যোগ্যতা
সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর পদে আবেদনের জন্য আগ্রহী প্রার্থীদের যোকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা সমমানের ডিগ্রিধারী হতে হবে । এই পদে নিয়োগ দেয়া হবে ৪ জন । চূড়ান্তভাবে নিয়োগপ্রাপ্ত একজন সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর বেতন হিসাবে পাবেন ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০ টাকা । অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদটিতে আবেদন করতে হলে আগ্রহী প্রার্থীদের হতে হবে যেকোনো স্বীকৃত বোর্ড থেকে উচ্চ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের ডিগ্রীধারী । এই পদটিতেও নিয়োগ দেওয়া হবে ৪ জন । অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে নিয়োগপ্রাপ্তরা বেতন হিসেবে পাবেন ৯ হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা ।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা http://moys.teletalk.com.bd/home.php ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন । আবেদন করা যাবে আগামী ২৪ মে-২০১৮ তারিখ পর্যন্ত
    Similar Topics
    TopicsStatisticsLast post
    0 Replies 
    271 Views
    by kamal
    0 Replies 
    201 Views
    by Milonhossen1992
    0 Replies 
    240 Views
    by Milonhossen1992
    0 Replies 
    174 Views
    by Milonhossen1992
    0 Replies 
    130 Views
    by naser

    ১. ডিজিটাল প্রতারণার সাজা ৫ বছর বা ৫ লক্ষ বা উভয় […]

    ১. বিশ্বে চার ধরনের অর্থনৈতিক ব্যবস্থা চালু রয়েছে[…]

    ১. ব্রিটিশ আমলে বাংলাদেশের প্রথম শিক্ষা কমিশন গঠিত[…]

    যদি স্বাধীনতা বলতে কিছু বোঝায়, তবে এর অর্থ লোকেরা[…]